পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২০ জন দুঃস্থ ও অসহায়ের মাঝে ১৬ টি চেকের মাধ্যমে ৮ লক্ষ টাকা হস্তান্তর করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ ক‌মি‌টির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস‌্য, দৈ‌নিক বাংলাদেশ বুলেটিন প‌ত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী আশরাফ। শনিবার সকাল ১১টায় পৌর শহরের ফায়ার সা‌র্ভিস সড়‌কের সি‌টি সেন্টারের নীচতলায় আলী আশরাফের ব্যক্তিগত কার্যালয়ে এ চেক হস্তান্তর করা হয়।

চেক হস্তান্তরকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কাজী আলমগীর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান পারভেজ ভূইয়া, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া হৃদয়।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক পাওয়া দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের রাজাখালী গ্রামের অসুস্থ মনি জানান, দীর্ঘদিন অসুস্থ থাকার কারনে চিকিৎসা প্রায় বন্ধ হয়ে গেছে। ঠিকমত ঔষধ খেতে পারছিলাম না টাকার অভাবে। আলী আশরাফ ভাইয়ের কারনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার ত্রাণ তহবিল থেকে টাকা পেয়ে খুব ভাল লাগছে। আল্লাহ শেখ হাসিনাকে হাজার বছর বাঁচিয়ে রাখুক এবং দেশ পরিচালনায় অগ্রণী ভূমিকা পালন করুক।

পটুয়াখালী পৌর শহরের পুরান বাজার এলাকার বাসিন্দা বাসু দেব জানান, জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ যেরকম আমাদের মত সাধারণ মানুষের পাশে থেকে সাহায্য করে যাচ্ছে আমাদেরও উচিত আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তার পাশে থাকা।

চেক বিতরণ শেষে আলী আশরাফ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেভাবে দেশকে ও দেশের মানুষকে নিয়ে ভেবেছিলেন তেমনি তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাও তারই ধারাবাহিকতায় বজায় রেখে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিচ্ছে। দেশের উন্নয়নের স্বার্থে আমাদের সকলের উচিত নৌকা মার্কায় ভোট দেয়া। স্বাধীনতার অপশক্তি যেন ক্ষমতায় আসতে না পারে সেদিকে খেয়াল রাখতে আহবান জানান তিনি।

এসময় ছাত্রলীগ, যুবলীগ ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদনাঃ সিআর।।