সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরীসহ বিভিন্ন স্তরের বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ২৮ নেতাকর্মীকে সংবর্ধনা প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পূর্ববর্তী সময়ে ওই নেতাকর্মীরা বিভিন্ন মামলায় গ্রেফতার হয়। পরে কারামুক্ত হওয়াতে উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষে থেকে তাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সোমবার (১ এপ্রিল) বিকাল সাড়ে ৩ টায় আশ্রাফ গ্রীন পার্কে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মো. আশ্রাফ আলী হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসাইন ফরাজির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন আলতাফ হোসেন চৌধুরীর পত্নী সুরাইয়া আক্তার চৌধুরী ও জেলা বিএনপির সদস্য মাকসুদ আহমেদ বায়েজিদ (পান্না) প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

প্রধান অতিথির বক্তব্যে আলতাফ হোসেন চৌধুরী বলেন, সরকার ভুয়া নির্বাচন দিয়ে ক্ষমতায় এসেছে। এই ভুয়া সরকারকে ক্ষমতাচ্যুত করতে হবে। সুষ্ঠু, সুন্দর ও সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন দিতে হবে।

শেষে ইফতার ও দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।