শ্রীমঙ্গলে বিভিন্ন অনিয়মের দায়ে ৩ দোকানীকে ভোক্তা আইনে ১৯ হাজার টাকা জরিমানা করেছে মৌলভীবাজারের জাতীয় ভোক্তা সংরক্ষন অধিদপ্তর।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুত্র জানায়, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় আজ সোমবার (১১ মার্চ) শ্রীমঙ্গল উপজেলার পূর্ব নোয়াগাঁও, নতুনবাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্য, লেবুর পাইকারি ব্যবসায়ী প্রতিষ্ঠান ও খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

অভিযানে প্রতিশ্রুতি অনুসারে খাদ্য পণ্য তৈরি না করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে পূর্ব নোয়াগাঁওয়ে অবস্থিত পিকেএস এন্টারপ্রাইজকে ১৫ হাজার টাকা, নতুনবাজারে অবস্থিত মেসার্স স্মৃতি স্টোরকে ২ হাজার টাকা, মা-মনি স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে মোট ৩ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারি পরিচালক মো. শফিকুল ইসলাম জানান, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্যমূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান চলমান থাকবে।