উত্‍সব মুখোপাধ্যায় পরিচালিত নতুন ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পূজা। এক সরল সাদা মেয়ের সাধারণ জীবন থেকে শহরের রাতপরী হয়ে ওঠার গল্প রয়েছে এতে।

সিনেমায় নায়িকা হিসেবে না নেওয়ায় এবার ক্ষোভ উগরে দিলেন ওপার বাংলার চিত্রনায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, ‘কনটেন্ট বেসড সিনেমায় আমায় কেউ নেয়ও না। সবাই আমাকে দিয়ে আইটেম ডান্স করাতে চায়, এই ধারার সিনেমাতে খুব একটা আমায় নিয়ে কেউ ভাবেনও না।’

মুক্তির অপেক্ষায় রয়েছে তার নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’ প্রসঙ্গে কথা বলতে গিয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে এমন কথা বলেন পূজা। অভিনেত্রী বলেন, ‘এখন আর অত কমার্শিয়াল সিনেমা তৈরি হয় না, তবে আমার বিশ্বাস আবার সেই সময়টা ফিরে আসবে যখন ওই ধারার সিনেমা তৈরি করবেন পরিচালকরা।’

উত্‍সব মুখোপাধ্যায় পরিচালিত নতুন ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পূজা। এক সরল সাদা মেয়ের সাধারণ জীবন থেকে শহরের রাতপরী হয়ে ওঠার গল্প রয়েছে এতে। ৬০ ও ৭০ দশকের এক ক্যাবারে ডান্সারের চরিত্র করতে গিয়ে যে জার্নির মধ্যে দিয়ে গিয়েছেন, পূজা তা খুবই উপভোগ করেছেন।

এই সিরিজের জন্য নিজেকে তৈরি করতে নতুন নাচ শিখেছেন তিনি। ক্যাবারে ক্যুইন হেলেনই তার অনুপ্রেরণা। তার নৃত্যশৈলি, বডি ল্যাঙ্গুয়েজ, এক্সপ্রেশন দেখেই নিজের মত করে তৈরি করেছেন তিনি। সিরিজে রেট্রো লুকে দেখা যাবে তাকে। তা নিয়ে প্রথম থেকেই এক্সাইটেড ছিলেন।