এই মুহূর্তে ‘জাওয়ান’ জ্বরে কাঁপছে বলিউড। মুক্তির দিন মধ্যরাত থেকে চিনিলোভী পিপঁপড়া মতো সিনেমা হলে ছুটছেন শাহরুখ ভক্তরা। ছবিটি দেখে কিং খানের বন্দনা করতে করতে বের হচ্ছেন তারা। ছবিতে শাহরুখের বিপরীতে দেখা গেছে নয়নতারা ও দীপিকা পাড়ুকোনকে। কিং খানের সঙ্গে দুজনেরই বয়সের তফাৎ বেশ।

শুধু ‘জাওয়ান’-এর ক্ষেত্রে নয় সব ছবিতেই শাহরুখের বিপরীতে হাঁটুর বয়সী নায়িকাদের দেখা যায়। এবার তারকা জানালেন কম বয়সী অভিনেত্রীদের নেওয়ার কারণ।

ভারতীয় সংবাদমাধ্যমকে শাহরুখ বলেন, ‘আমি সেই সময় একমাত্র রোম্যান্টিক হিরো ছিলাম। আমার সঙ্গে তখন কমবয়সী নায়িকারা বেশি কাজ করেছেন, কারণ সেই সময় তারাই ধারাবাহিকভাবে কাজ করছিলেন।

যদি আলিয়া এসে আমাকে প্রশ্ন করেন, আমি ওর সঙ্গে একটা ছবিতে কাজ করতে চাই কি না, আমি কি না বলব? না কি আমি ওকে বলব, আগে তুমি বড় হও, তার পরে কাজ করব? আর আমি কেনই বা ভাল কাজের সুযোগ হারাব! বলিউডে দীপিকার পথচলা শুরু হয়েছিল ওম শান্তি ওম ছবির মাধ্যমে।

এখানে তার বিপরীতে ছিলেন শাহরুখ। অন্যদিকে হাঁটুর বয়সী আনুশকা শর্মার অভিষেকও হয়েছে শাহেনশাহর আত ধরে। এবার নয়নতারার ক্ষেত্রেই তাই। এ নিয়ে জনমনে কৌতূহল জমতেই ব্যাখ্যা দিলেন কিং খান।