পটুয়াখালীর মির্জাগঞ্জের দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামে বাড়ী সংলগ্ন নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে সুদীপ্ত মিস্ত্রী (৯) ও বৃষ্টি রাণী (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১৩ মে) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত দুই শিশু সম্পর্কে চাচাতো ভাই – বোন।

নিহতদের চাচা সুনীল চন্দ্র মিস্ত্রী জানান, দুপুরে সুবীর চন্দ্র মিস্ত্রীর ছেলে সুদীপ্ত মিস্ত্রী ও রাখাল চন্দ্র মিস্ত্রীর কন্যা বৃষ্টি রানী বাড়ী সংলগ্ন নদে গোসল করতে যায়, দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরে সুদীপ্ত ও বৃষ্টি ঘরে ফিরে না আসায় চাচা সুনীল চন্দ্র মিস্ত্রী নদের ঘাটে গিয়ে তাদের দেখতে না পেয়ে স্বজনদের ডেকে এনে খোঁজাখুঁজির এক পর্যায়ে নদে নেমে পানির নীচ থেকে অচেতন অবস্থায় দুই শিশুকে উদ্ধার করে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নীলিমা স্নিগ্ধা পরীক্ষা নিরীক্ষা করে তাদের মৃত ঘোষণা করেন।

নিহত সুদীপ্ত মিস্ত্রী দক্ষিন আমড়াগাছিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র এবং বৃষ্টি রাণী প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান,এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত শিশুদের পরিবারের দাবীর পরিপ্রেক্ষিতে সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।