কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত, গুরুতর আহত হয়েছে ১জন। বুধবার রাত ৯টার দিকে কলাপাড়া-কুয়াকাটার মহাসড়কের সিক্সলেন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইদুর রহমান দুলাল মালয়েশিয়া প্রবাসী (৩৫) ও আহত শিশু সন্তান আরিয়ান (৩)।

স্থানীয় সূত্র, পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সাইদুর রহমান নীজ মোটরসাইকেল যোগে স্ত্রী মোসা: সাজিদা আক্তার ও শিশু সন্তান মো. আরিয়ান(৩)সহ কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নে শ্বশুর সোবাহান গাজীর বাড়ি থেকে পার্শ্ববর্তী আমতলী উপজেলায় খুড়িয়ার খেওয়াঘাট এলাকায় নিজ বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেন। কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সিক্সলেন এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা মহিষ বোঝাই একটি মিনি পিক-আপের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজনই মহাসড়কে ছিটকে পড়ে সাইদুর রহমান দুলাল (৩৫) ও শিশু সন্তান আরিয়ান(৩) গুরুতর জখম হয়। তাদের দুইজনেরই হাত ও পা ভেঙ্গে যায়। মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্ত্রী মোসা: সাজিদাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং আহতদের প্রথমে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি ঘটলে দুজনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হলে বরিশাল হাসপাতালের চিকিৎসক রাতে সাইদুর রহমানকে মৃত্যু ঘোষণা করে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানায়, পুলিশ দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত পিকআপটি আটক করেছে। এ ঘটনায় পরবর্তী আইন-অনুযায়ী পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি চলছে।