পটুয়াখালী-১ আসনের জাতীয় সংসদ সদস্য এবিএম রুহুল আামীন হাওলাদারের বড়ভাই, জেলা জাতীয় পার্টির সভাপতি, আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদের দু’দুবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আলহাজ্জ মোঃ সুলতান আহম্মেদ হাওলাদার ষ্ট্রোকজনিত অসুস্থতায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৭টায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি—-রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭বছর। তিনি স্ত্রী, ১ছেলে, ২মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্যে আত্মীয় স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় ঢাকার গুলশান আজাদ মসজিদ প্রঙ্গনে মরহুমের ১ম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল শুক্রবার বিকেল ৩টায় দুমকি সরকারি জনতা কলেজ মাঠ ও বিকেল ৪টায় নিজ গ্রামের বাড়ি আঙ্গারিয়া ইউনিয়নের বাহেরচরে ২য় ও তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মরহুমের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি, বেগম রওশন এরশাদ, জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাফর উল্লাহ সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক খান, পটুয়াখালী জেলা ও উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।