মৌলভীবাজার কালেক্টরেট স্কুল এণ্ড কলেজের..

প্রকাশ: ৮ মার্চ ২০২৪ । ২২:৩৭ | আপডেট: ৮ মার্চ ২০২৪ । ২২:৩৭

আতাউর রহমান কাজল, ব্যুরো চীফ,সিলেটঃ

উৎসবমুখর পরিবেশে মৌলভীবাজার কালেক্টরেট স্কুল এণ্ড কলেজের বার্ষিক শিক্ষা সফর ও বনভোজন-২০২৪ অনু্ষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার শ্রীমঙ্গলের জেরিন চা বাগানের চা ফ্যাক্টরি পরিদর্শন করেন স্কুলের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষকরা। পরে তারা চা-বাগান ঘুরে দেখেন।

পরে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে খেলাধুলা, সাংস্কৃতিক অনু্ষ্ঠান ও র‍্যাফেল ড্র অনু্ষ্ঠিত হয়। এতে স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা অংশগ্রহন করেন।

দিনব্যাপি অনু্ষ্ঠিত শিক্ষা সফর ও অন্যান্য কার্যক্রম শেষে কালেক্টরেট স্কুল এণ্ড কলেজের সভাপতি ও মৌলভীবাজারের জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে সকলের মাঝে পুরস্কার বিতরন করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্হিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ জসীম উদ্দিন মাসুদ, শ্রীমঙ্গলের সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ তালুকদার, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার অন্তরা সরকার অদ্রি, জেরিন চা বাগানের ডেপুটি জেনারেল ম্যানেজার সেলিম রেজা প্রমুখ।

এছাড়াও স্কুল এণ্ড কলেজের শিক্ষকদের মধ্যে উপস্হিত ছিলেন এহসানা রহমান, মৌটুসি দত্ত, নুরুন্নাহার বেগম, স্বর্ণালী দাস টুম্পা, রফিকুল ইসলাম ও এলিনা রহমান কাকলী।

উপদেষ্টা সম্পাদকঃ রোমান চৌধুরী।

প্রকাশকঃ  সানজিদা রেজিন মুন্নি।

সম্পাদকঃ কামরুজ্জামান বাঁধন।

নির্বাহী সম্পাদকঃ মোঃ জালাল উদ্দিন জুয়েল।

মোবাইলঃ ০১৭১১-৯৫৭২৬৩, ০১৭১২-৮৩১৪৪৭

মেইলঃ rhbnews247@gmail.com, CC: rhbnews.nd@gmail.com

ঢাকা অফিসঃ এ্যাড পার্ক, ওয়াজী কমপ্লেক্স (৯ম তলা), ৩১/সি, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা -১০০০.

error: Content is protected !!