পটুয়াখালীর দুমকিতে পিকআপ উল্টে ছাত্রলীগের অন্তত: ১৫নেতা-কর্মী আহত হয়েছে। আহতের মধ্যে আশঙ্কাজনক ৬জনকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় উপজেলার লালখা ব্রিজ সংলগ্ন এলাকায় এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শী ও আহতের সূত্র জানায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় পটুয়াখালী জেলা শহরে আ’লীগ আয়োজিত বিএনপি-জামায়াতের অগ্নি-সন্ত্রাস বিরোধী শান্তি সমাবেশে যোগ দিতে দুমকি সরকারি জনতা কলেজ ছাত্রলীগের আবু সাঈদের নেতৃত্বে অন্তত: ২০/২৫নেতা-কর্মীবাহী একটি পিকআপ ভ্যান লালখা ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে।
এতে পিকআপ ভ্যানের অন্তত: ১৫জন নেতা-কর্মী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত উপজেলা হাসপাতালে পাঠায়। এদের মধ্যে রোমান (১৭), তামিম (১৮), রনি (১৬), পারভেজ (২০), আ: কাদের (১৬), তানিম (২০) কে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর আহতদের দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা দেয়া হচ্ছে। দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মো: আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিৎ করেছেন।