পাবনার চাটমোহর বৃহস্পতিবার ৯ নভেম্বর সন্ধায় বাস নিয়ন্ত্রন হারিয়ে দোকান ও ঘর-বাড়ীতে ঢুকে পরলে ১ জন নিহত ও ৪ জন আহত হয়।

এসময় একটি বাস কাউন্টার, সেলুন, ঔষধের দোকান, বাড়ী সহ বেশ কয়েকটি স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে যায়। এঘটনায় বাসটিকে আটক করলেও চালকের আসনে থাকা হেলপার পলাতক রয়েছে।

নিহত ব্যক্তি হলো পৌরসদরের আফরাতপাড়া মহল্লার মৃত শমসের আলীর ছেলে মোফাজ্জল হোসেন মুফা (৩৫)। আহতরা হলেন- পৌর এলাকার অখিল চন্দ্রে ছেলে অনিল কুমার (৩০), আজাহার আলীর ছেলে শরিফুল ইসলাম (৩৬), মনছুর আলী (৪৪) ও আতাউর (৪০)। আহতদের চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬ টার দিকে মুফা বাজার করে বাড়ী ফেরার পথে শাহজাদপুর ট্রাভেলস এর একটি বাস পরিচ্ছনতা শেষে হেলপার ওয়াসবøক থেকে বাসটি বের করার সময় নিয়ন্ত্রন হারিয়ে তাকে চাপা দিয়ে পাশের দুটি দোকানসহ ৪ টি স্থাপনা ভেঙ্গে একটি বাড়ীর ভেতরে ঢুকে যায়। এসময় ঘটনা স্থলেই মুফার মৃত্যু ঘটে। পাশের দোকান ও পথচারীরা আহত হলে তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ঘটনার পর থেকে হেলপার পালাতক রয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সেলিম রেজা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।