কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ২ নারীকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। মিঠাগঞ্জ ইউনিয়নের পূর্ব মধুখালী গ্রামের এ ঘটনায় আহতরা হলেন জান্নাতী বেগম এবং তার মা জয়ফুল বিবি। জয়ফুল বিবি প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ী ফিরে গেলেও জান্নাতী বেগমে বর্তমান কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্র ও আহতরা জানায়, মঙ্গলবার সকালের দিকে ক্ষেতে মরিচ তুলতে গেলে একা পেয়ে প্রতিপক্ষরা হামলা চালায়। এসময় ভাইকে উদ্বারে এগিয়ে আসে বোন জয়ফুল বিবি তার মেয়ে জান্নাতী। প্রতিপক্ষ মোহন তালুকদার, অহিদুল তালুকদার, জাকির তালুকদার, মোতাহার তালুকদার, খোদেজা বেগমসহ ১০/১৫জন জয়ফুল বিবি ও তার মেয়ে জান্নাতীর উপড় হামলা করে। লাঠি দিয়ে আঘাতসহ বেশ কয়েকটি কামড় দেয়া জান্নাতীর শরীরে। এ ঘটনায় কলাপাড়া থানায় আভিযোগ দায়ের করেছে ভাই সাইফুল তালুকদার।

ম্ঙ্গলবার বিকেলে হাসপাতালের বিছানায় জান্নাতী বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, তিনি মারামারি করতে জাননি। মামাকে রক্ষার জন্য এগিয়ে এসেছিলেন। কিন্তু নারী হলেও প্রতিপক্ষরা তাকে উপুর্যুপরি আঘাত করতে ছাড়েনি।

সাইফুল তালুকদার জানান, দীর্ঘদিন ধরে প্রতিপক্ষরা তাদের প্রতিনিয়ত ৫ ভাইকে খুন-জখমের হুমকী দিয়ে আসছে।

এবিষয়ে মোতাহার তালুকদারের পুত্র মহিবুল্লাহ বলেন, জমি সংক্রান্ত বিরোধের ঘটনা ভিন্নখাতে প্রাবাহিত করতে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তারাও কমবেশি আহত হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মদ বলেন, আভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।