মাদারীপুরের কালকিনিতে শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় ও চতুর্থ শ্রেনীর কর্মচারী নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ মার্চ) দুপুরে উপজেলার রমজানপুর ইউনিয়নের আনারননেছা টেকনিক্যাল স্কুল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটে এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান মিয়া গোলাপ।

এছাড়াও নিয়োগ পরীক্ষা সঠিকভাবে পরিচালনার জন্য আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির দাতা সদস্য গুলশান আরা গোলাপ,কারিগরি শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের প্রতিনিধি জিহাদ হাসান ভূঁইয়া,কারিগরি শিক্ষা বোর্ডের উপসচিব(প্রশাসন)মোঃ আবুল হোসেন,কারিগরি শিক্ষা অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ সাইফুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুজ্জামান, আনারননেছা টেকনিক্যাল স্কুল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তানভীর হাসান সহ মাদারীপুর ও গোপালগঞ্জের বিভিন্ন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের একজন করে প্রতিনিধি এবং প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির একজন সদস্য।

জানা যায়,শিক্ষা প্রতিষ্ঠানটিতে ভোকেশনাল স্তরে কম্পিউটার ল্যাব এ্যাসিস্ট্যান্ট,ড্রেস মেকিং ল্যাব এ্যাসিস্ট্যান্ট ও ইলেকট্রিক্যাল ল্যাব এ্যাসিস্ট্যান্ট পদে একজন করে এবং নৈশ প্রহরী,পরিচ্ছন্নতা কর্মী ও আয়া পদে একজন করে মোট ছয়জন কর্মচারী নিয়োগ দেয়া হবে।