পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর তহবিলের ঢেউটিন ও চেক বিতরণ করেন প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিবুর রহমানের সহধর্মিনী কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ), দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ, দুস্থ, অসহায়, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহনির্মান বাবদ চেক বিতরণ করা হয। এসময় ৯৯ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ঢেউটিন ও চেক বিতরন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার , এছাড়াও অন্যান্যদেও মাঝে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল আলম বাবুল, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইউসুফ আলী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি হীরা লাল স্বপন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ফাইজুল ইসলাম আশিক তালুকদার, উপজেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী সালমা কবির, যুবলীগ নেতা রাকিবুল ইসলাম রকিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।