পটুয়াখালীর কলাপাড়ায় দু:স্থ, প্রতিবন্ধী, অসহায় ও শীতার্তদের মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে বেসরকারী উন্নয়ন সংস্থা কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটি কোডেক।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে পৌর শহরের নাচনাপাড়া চৌরাস্তা সংলগ্ন কোডেকের স্থানীয় কার্যালয়ে ৫০ জন শীতার্ত অসহায় দরিদ্র, বিধবা ও প্রতিবন্ধী মানুষের মাঝে এই কম্বল বিতরণ করে।

এতে প্রধানঅতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন কোডেকের সহাকারী পরিচালক মো. রাসেদুর রেজা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কোডেকের এলাকা ব্যবস্থাপক মো. ইসমাইল শেখ, শাখা ব্যবস্থাপক মো. আকতারুজ্জামানসহ কোডেকের অন্যান্য প্রকল্পের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি কোডেকের সহাকারী পরিচালক মো. রাসেদুর রেজা বলেন, কোডেক মুলত উপকূলীয় অঞ্চলে কাজ করে। কোডেক শুধু মাইক্রো ফাইন্যান্স নিয়ে কাজ করেনা, মানুষের জীবন মান উন্নয়নে উপকূলীয় অঞ্চলে নানা কাজ করে থাকে। এছাড়াও কোডেক প্রতিবছর শীতার্ত দরিদ্র,বিধবা ও প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ করে আসছে। বৃহস্পতিবার আমরা ৫০ জন মানুকে কম্বল দিয়েছি। এছাড়াও এই এলাকার বিভিন্ন ইউনিয়নে আরো ৭০০ শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে বলে জানান তিনি।