সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি, তিন দিন..

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২৩ । ২০:১১ | আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ । ২০:১১

অর্পিতা চাকমা ষ্টাফ করেসপন্ডেন্ট:-

তিন দিনের সফরে রাঙ্গামাটি জেলার পর্যটন কেন্দ্র সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

এ জন্য আগামী ১৮-২২ ডিসেম্বর পর্যন্ত সাজেকের সব কটেজ, রিসোর্ট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে রাঙ্গামাটি জেলা প্রশাসন ও রিসোর্ট ও কটেজ মালিক সমিতি।

একই সঙ্গে যারা এই তারিখের মধ্যে কটেজ-রিসোর্ট বুকিং দিয়েছেন, তাদের বুকিং বাতিল এবং পরের তারিখে বুকিং দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। রাঙ্গামাটি জেলা প্রশাসন সূত্রে এসব তথ্য জানা গেছে।

প্রশাসন জানায়, আগামী ২০-২২ ডিসেম্বর রাষ্ট্রপতি সাজেকে অবস্থান করবেন। এ সময়ে নিরাপত্তা জোরদার রাখতে গতকাল সাজেকের খাসরাং হিল রিসোর্টে জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা এবং রিসোর্ট ও কটেজ মালিক সমিতির নেতাদের মধ্যে এক জরুরি বৈঠকে রাষ্ট্রপতির নিরাপত্তার বিষয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, ‘২০ তারিখ রাষ্ট্রপতি সাজেকে আসবেন এবং ২২ ডিসেম্বর চলে যাওয়ার পরিকল্পনা আছে। তাই নিরাপত্তার স্বার্থে  ১৮-২২ তারিখ পর্যন্ত সাজেকের সব কটেজ, রিসোর্ট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখতে বলা হয়েছে।’

জানতে চাইলে রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, রাষ্ট্রপতির সফরে সর্বাত্মকভাবে নিরাপত্তা দেওয়া হবে। এরমধ্যে আমরা বিভিন্ন স্টেকহোল্ডাদের সঙ্গে মিটিং করছি। তিনি আরও বলেন, এটি রাষ্ট্রপতির ব্যক্তিগত সফর, নাকি রাষ্ট্রীয় সফর, সেটা আমাদের জানানো হয়নি।

উপদেষ্টা সম্পাদকঃ রোমান চৌধুরী।

প্রকাশকঃ  সানজিদা রেজিন মুন্নি।

সম্পাদকঃ কামরুজ্জামান বাঁধন।

নির্বাহী সম্পাদকঃ মোঃ জালাল উদ্দিন জুয়েল।

মোবাইলঃ ০১৭১১-৯৫৭২৬৩, ০১৭১২-৮৩১৪৪৭

মেইলঃ rhbnews247@gmail.com, CC: rhbnews.nd@gmail.com

ঢাকা অফিসঃ এ্যাড পার্ক, ওয়াজী কমপ্লেক্স (৯ম তলা), ৩১/সি, তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা -১০০০.

error: Content is protected !!